একই পরিবারের ৩ জনের হাত-পা-মুখ বেঁধে স্বর্ণালংকার লুট

যশোরের অভয়নগরে একই পরিবারের ৩ জন সদস্যের হাত, পা ও মুখ বেঁধে স্বার্ণালংকার লুটের ঘটনা ঘটেছে। বুধবার (৩ জুলাই) ভোর রাতে উপজেলার সিদ্ধিপাশা ইউনিয়নের সোনাতলা গ্রামে রাজকুমার দত্ত’র বাড়িতে এ ঘটনা ঘটে। রাজকুমার দত্ত সোনাতলা গ্রামের অসীত দত্ত’র ছেলে।

বুধবার বিকালে রাজকুমার দত্ত বাদী হয়ে অজ্ঞাতনামা ৩ জনের বিরুদ্ধে অভয়নগর থানায় একটি লিখিত অভিযোগ করেন।

জানা গেছে, খুলনা জেলার শিরোমনি বাজারে চরকাষ্টিল কোম্পানী লিঃ নামে একটি প্রতিষ্ঠানে সিকিউরিটি গার্ড হিসেবে কর্মরত আছেন তিনি। মঙ্গলবার (২ জুলাই) রাত ৯ টার দিকে তিনি কর্মস্থলে চলে যান।

বুধবার (৩ জুলাই) ভোর রাতে তাঁর স্ত্রী ফোন করে জানান, রাতে বারান্দার গ্রীলের তালা ও দরজা ভেঙে ৩ জন মুখোশধারী যুবক ঘরে প্রবেশ করে চিৎকার করতে নিষেধ করে। প্রথমে তারা আমার বৃদ্ধ বাবা, মা, স্ত্রীর হাত-পা ও মুখ বেঁধে দুই জোড়া স্বর্ণের তৈরি কানের দুল, দুই জোড়া গলার টানা, এক জোড়া বালা, দুইটি গলার চেইন, একটি আংটিসহ প্রায় সাড়ে ৩ ভরি স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। পরে তারা একটি সিম্ফনি-ডি৪১ মডেলের মোবাইল ফোন নিয়ে ঘরের দরজা বাইরে থেকে আটকে দিয়ে পালিয়ে যায়। প্রায় ৪ লাখ টাকার স্বার্ণালংকার ও মালামালসহ পালিয়ে যায়।

রাজকুমার দত্ত বলেন, চোর চক্র চলে যাওয়ার পর আমার স্ত্রী তার হাত ও পায়ের বাঁধন খুলে চিৎকার করলে প্রতিবেশীরা এসে দরজা খুলে দেয়। খবর পেয়ে সকালে স্থানীয় পুলিশ ক্যাম্পের সদস্যরা এসে সবকিছু পরিদর্শন করেন। সবার সঙ্গে আলোচনা করে বুধবার বিকালে অজ্ঞাতনামা ৩ জনের বিরুদ্ধে অভয়নগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। এটি একটি সংঘবদ্ধ চুরির ঘটনা। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করা হবে।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার ,সকাল ৬:০০
  • ২০ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৫ আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১৭ রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন