এফডিসিতে নিপুণের বিরুদ্ধে মিছিল

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে সংকট যেন কাটছেই না। বিজয়ীদের বিরুদ্ধে আদালতে রিট করে আবারো নতুন আলোচনার জন্ম দিয়েছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। ভোটে হেরে মনোয়ার হোসেন ডিপজল-মিশা সওদাগরকে মালা দিয়ে বরণ করেও- এর ২৫ দিন পর আদালতে রিট করেন নিপুণ। যারই প্রেক্ষিতে সাধারণ সম্পাদক পদে ডিপজলকে চেয়ার না বসার আদেশ দিয়েছেন আদালত। নিপুণের এ ধরনের কর্মকান্ডে বিরক্ত হয়ে তার শাস্তি দাবি করছেন শিল্পীরা।

নিপুণের শাস্তির দাবিতে আজ বুধবার দুপুর থেকে এফডিসিতে কয়েক দফা মিছিল হয়েছে। এতে অংশ নিয়েছেন বেশ কয়েকজন সিনিয়র ও জুনিয়র শিল্পী। এদিন মিছিলের ব্যানারে নায়িকা নিপুণের গলায় জুতার মালার ছবি ব্যবহার করা হয়েছে। একইসঙ্গে নিপুণের বিরুদ্ধে বিভিন্ন আপত্তিকর ‘স্লোগান’ও দিতে দেখা গেছে। এর আগে, গত সোমবার বিচারপতি নাইমা হায়দার ও বিচারপতি কাজী জিনাত হকের হাইকোর্ট বেঞ্চ সাধারণ সম্পাদক পদে ডিপজলকে চেয়ার না বসার আদেশ দেন। একইসঙ্ড়ে নির্বাচনে অনিয়ম ও কারচুপির ঘটনা তদন্তের জন্য সমাজকল্যাণ মন্ত্রণালয়কে নির্দেশ দেন।
উল্লেখ্য, গত ১৯ এপ্রিল অনেকটা আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন। এবার সভাপতি পদে মিশা সওদাগর এবং সাধারণ সম্পাদক পদে মনোয়ার হোসেন ডিপজল নির্বাচিত হয়েছেন।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • বুধবার ,রাত ১:২৪
  • ২৩ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  • ২০ রবিউস সানি, ১৪৪৬ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন