জিয়ার শাহাদাতবার্ষিকী উপলক্ষে রাজধানীতে পোস্টার সাঁটাল ছাত্রদল

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে রাজধানীতে পোস্টার সাঁটানোর কর্মসূচি পালন করেছে ইডেন কলেজ ছাত্রদল। বুধবার (২৯ মে) আজিমপুরে অবস্থিত ইডেন কলেজ প্রাচীরের দেয়াল ও আশপাশের এলাকায় কলেজ শাখা ছাত্রদলের নেত্রীরা এ পোস্টার সাঁটান। এ সময় ইডেন কলেজ শাখা ছাত্রদলের আহ্বায়ক রেহেনা আক্তার শিরিন, সদস্যসচিব সানজিদা ইয়াসমিন তুলি, যুগ্ম আহ্বায়ক জান্নাত জাহান, ছাত্রদল নেত্রী তোহা, বাবলি, তায়বা প্রমুখ উপস্থিত ছিলেন।

জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন করার লক্ষ্যে গত ২৩ মে সাত দিনব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে ছাত্রদল। কর্মসূচির মধ্যে রয়েছে- সব বিশ্ববিদ্যালয়, কলেজ ও মাদ্রাসা ইউনিট প্রাঙ্গণে পোস্টার সাঁটানো। মহানগর ও জেলা নেতাদের তাদের অধীন ইউনিটে উপস্থিত থেকে সার্বিক তদারকির মাধ্যমে এ কর্মসূচি সফল করার নির্দেশ দেওয়া হয়েছে। এ ছাড়া বৃহস্পতিবার (৩০ মে) সকাল ১০টায় রাজধানীর শেরেবাংলা নগরে জিয়াউর রহমানের কবরে পুষ্পস্তবক অর্পণ ও ফাতিহা পাঠ। একইদিনে সব বিশ্ববিদ্যালয়, কলেজ ও মাদ্রাসার মসজিদগুলোতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। ওই দোয়া ও মিলাদ মাহফিলে জেলা ও মহানগর ইউনিটের নেতাদের দায়িত্ব বণ্টনের মাধ্যমে উপস্থিত থাকার নির্দেশ প্রদান করা হয়েছে।

তাছাড়া ৩০ মে-৫ জুন (বিশ্ব পরিবেশ দিবস) পর্যন্ত সব বিশ্ববিদ্যালয়, কলেজ ও মাদ্রাসা প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হবে। ছাত্রদলের জেলা ও মহানগর ইউনিটের নেতাদের তাদের অধীন শিক্ষাপ্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করার নির্দেশ প্রদান করা হয়েছে। আগামী ৩১ মে সকাল ১০টায় ছাত্রদলের কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণে জিয়াউর রহমানের জীবন ও কর্মের ওপর আলোকচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হবে।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার ,রাত ১০:১০
  • ১৯ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৪ আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১৬ রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন