তালা উপজেলা নির্বাচন : জনপ্রিয়তায় এগিয়ে আমিনুল ইসলাম

রিয়াদ হোসেন: আসন্ন দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে সাতক্ষীরার তালায় জমে উঠেছে ভোটের মাঠ। ভোর থেকে রাত পর্যন্ত ভোটারদের কাছে ছুটছেন প্রার্থীরা। ভোটারদের মন জয়ে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। এরই ধারাবাহিকতায় হাট-বাজার, পাড়া-মহল্লায় গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী মো. আমিনুল ইসলাম। প্রাক্তন প্রধান শিক্ষক ও পোড়খাওয়া রাজনীতিবিদ হিসেবে ইতোমধ্যে তালা উপজেলাজুড়ে সাধারণ ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। উপজেলার বিভিন্ন অঞ্চলে তাকে নিয়ে চলছে আলোচনা।

বিশেষ করে তার প্রাক্তন ছাত্র-ছাত্রী ও অনুসারীরা সামাজিক যোগাযোগ মাধ্যম দখলে নিয়েছে। কেন আমিনুল ইসলামকে বিজয়ী করবেন, কেন তিনি নির্বাচনে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন – এমন সব প্রশ্নের উত্তর ঘুরছে ফেসবুক ব্যবহারকারীদের সামনে। দোয়াত-কলমের প্রচারণায় স্থানীয় এলাকাবাসী, শুভাকাঙ্ক্ষী, পরিবারের সদস্য ও আত্মীয়স্বজনরা ভোটের মাঠ সরগরম রেখেছেন।

মঙ্গলবার (১৪ মে) উপজেলার পাটকেলঘাটা বাজারে তার সমর্থকদের নির্বাচনী প্রচারণা চালাতে দেখা যায়। সেখানে তারা তাদের প্রতিনিধিকে নির্বাচিত করতে ভোটারদের দ্বারেদ্বারে গণসংযোগ করেন। এসময় তুহিন সরদার নামে তার এক প্রাক্তন শিক্ষার্থী বলেন, আমিনুল ইসলাম স্যারকে খুব কাছ থেকে দেখেছি। তিনি আমার সরাসরি প্রধান শিক্ষক ছিলেন। একজন কর্মঠ, দক্ষ আন্তরিক মানুষ হিসেবে তিনি এলাকায় পরিচিত। তিনি উপজেলার নেতৃত্বে আসলে পুরো উপজেলা তিনি নতুন করে সাজানোর যোগ্যতা রাখেন। তাই আমরা স্যারের পক্ষে ভোট প্রার্থনা করছি। ইনশাআল্লাহ স্যার জয় লাভ করবেন।

চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সঙ্গে কথা বলে জানা যায়, একটি মাদকমুক্ত, আধুনিক ও স্মার্ট উপজেলা গড়ার প্রত্যয়ে তিনি নির্বাচনে এসেছেন। প্রবীণ একজন রাজনীতিবিদ হিসেবে সাধারণ ভোটারদের সাড়া পেয়ে তিনি পুরোদমে নির্বাচন পরিচালনা করছেন। তিনি শতভাগ আশাবাদী, আগামী ২১ তারিখে তালা উপজেলাবাসী দোয়াত-কলম প্রতীকে ভোট দিয়ে তাকে জয় যুক্ত করবেন।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • রবিবার ,সকাল ৭:১৪
  • ৮ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৪ ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  • ৫ রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন