নিখোঁজ বাবাকে খুঁজতে লিফলেট নিয়ে ঘুরছেন মেয়েরা

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় নিখোঁজ অসুস্থ বাবা সুদন মিয়াকে খুঁজতে লিফলেট নিয়ে শহরের অলিতে গলিতে ঘুরছেন কলেজপড়ুয়া মেয়ে মুন্নী আক্তারসহ তার দুই বোন। বাবাকে ফিরে পেতে যাকে দেখছেন তাকেই লিফলেট দিচ্ছেন আর মিনতি জানাচ্ছেন তারা। জানা যায়, তিন সপ্তাহ আগে টাঙ্গাইল জেলার সখীপুরের গোয়ালী গ্রামে স্ত্রীর সঙ্গে বড় মেয়ের শ্বশুরবাড়ি বেড়াতে যান কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের চকচন্দ্রপুর গ্রামের মৃত সবদর আলীর ছেলে সুদন মিয়া (৫৪)। ১৪ মে মেয়ের বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরতে ঢাকার বিমানবন্দর রেলস্টেশনে স্ত্রী-সন্তানদের নিয়ে অপেক্ষা করছিলেন তিনি।

প্রকৃতির ডাকে সাড়া দিতে স্টেশনের টয়লেটে যান। কিছুটা দূরে তার অপেক্ষায় স্ত্রী দাঁড়িয়ে থাকলেও টয়লেট থেকে বেরিয়ে নিখোঁজ হয়ে যান সুদন মিয়া। তাকে দেখতে না পেয়ে স্ত্রী সন্তানরা এদিক-সেদিক খুঁজতে থাকেন। কিন্তু কোথাও তাকে খুঁজে পাওয়া যায়নি। তাকে খুঁজতে সকল আত্মীয়স্বজনদের বাড়িতে লোক পাঠানো হলেও তার সন্ধান মেলেনি। নিরুপায় হয়ে স্ত্রী ও কলেজপড়ুয়া মেয়ে রাস্তায় রাস্তায় লিফলেট বিতরণ করে তাকে খুঁজে বেড়াচ্ছে। প্রিয়জন হারানোর বেদনায় নাওয়া-খাওয়া ছেড়ে স্ত্রী তার স্বামীকে ও সন্তান তাদের বাবাকে ফিরে পাবার আশায় অপেক্ষার প্রহর গুনছেন। নিখোঁজ সুদন মিয়াকে ফিরে পেতে দেশের হৃদয়বান মানুষদের সহযোগিতা কামনা করছেন পরিবার ও স্বজনরা।

সুদন মিয়ার কলেজপড়ুয়া মেয়ে মুন্নি আক্তার বলেন, বাবা নিখোঁজ হওয়ার পর থেকে কিছুই ভালো লাগে না। কবে বাবাকে ফিরে পাব তাও জানি না। বাবা ছাড়া আমাদের পরিবারে শান্তি নেই। আমরা আমাদের পরিচিত সকল জায়গায় খুঁজেছি। কোথাও না পেয়ে এখন লিফলেট নিয়ে রাস্তায় নেমেছি। কসবা থানার ওসি রাজু আহমেদ বলেন, নিখোঁজের ব্যাপারে কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • শনিবার ,রাত ১২:৩৪
  • ২১ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১৮ রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন