বন্ধুকে সহযোগিতা করতে গিয়ে ফাঁসলেন আল্লু অর্জুন

আইনি ঝামেলায় পড়লেন দক্ষিণী সুপার স্টার আল্লু অর্জুন। শনিবার (১১ মে) অভিনেতার বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। রাজনীতি সংশ্লিষ্ট এক বন্ধুকে সাহায্য করতে গিয়ে বিপাকে পড়েছেন পুষ্পা খ্যাত এই অভিনেতা। ভারতের অন্ধ্র প্রদেশের নান্দিয়ালে বন্ধু ও ওয়াই.এস.আর.সি.পি বিধায়ক রবিচন্দ্র কিশোর রেড্ডির বাড়িতে গিয়েছিলেন আল্লু। সেখানে যেতেই প্রিয় অভিনেতাকে একনজর দেখতে ভিড় জমায় উৎসুক জনতা। তখন বন্ধুর বাড়ির ব্যালকনি থেকে হাত নেড়ে ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন আল্লু। এ সময়ে ভক্তরা উচ্চস্বরে পুষ্পা পুষ্পা বলে স্লোগান দিয়েছেন।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, ওই ঘটনার পর বিধায়ক রবিচন্দ্র কিশোর রেড্ডির বিরুদ্ধে অভিযোগ উঠেছে, শনিবার সমাবেশের জন্য পূর্বানুমতি ছাড়াই আল্লু অর্জুনকে আমন্ত্রণ জানিয়েছেন তিনি। এ কারণে নির্বাচনী বিধি অমান্য করার জন্য রবিচন্দ্র ও আল্লুর বিরুদ্ধে মামলা দায়ের হয়।

এ বিষয়ে আল্লুর ভাষ্য, নিজের বন্ধুকে সাহায্য করার জন্য নান্দিয়ালায় গিয়েছিলেন তিনি। কোনো রাজনৈতিক দলকে সমর্থন করেন না আল্লু। অভিনেতা জানান, তার বন্ধুরা যে ক্ষেত্রেরই হোক না কেন, তাদের সাহায্যে প্রয়োজন হলে তিনি অবশ্যই এগিয়ে যাবেন।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • বুধবার ,ভোর ৫:১৮
  • ২৩ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  • ২০ রবিউস সানি, ১৪৪৬ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন