বাস-প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ১, আহত দুই

গোপালগঞ্জে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে প্রাইভেটকার আরোহী এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও দুইজন। আজ সোমবার (১৩ মে) সকাল ৮ টার দিকে জেলার মুকসুদপুরে ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর কলেজ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক আবু সাঈদ মো. খায়রুল আনাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, নিহত শের আলী খান (৪৫) জেলার মিরপুর-২ রূপনগর আবাসিক এলাকার সিদ্দিক খানের ছেলে।

পুলিশ জানায়, মুকসুদপুর এলাকায় নড়াইল থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ঢাকা থেকে ছেড়ে একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকার আরোহী শের আলী খান নিহত হন। এ সময় আরও দুইজন আহত হয়।

খবর পেয়ে মুকসুদপুর ফায়ার সার্ভিস আহতদেরকে উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে গুরুতর আহত প্রাইভেটকার চালক মো. সোহেল (৩৫) ও বাসযাত্রী হাফিজুর রহমানকে (৪০) উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠায়।

ঘাতক বাসটিকে আটক করা হলেও চালক পালিয়ে যায়। নিহতের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে মরদেহটি তাদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • শনিবার ,রাত ২:২০
  • ২১ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১৮ রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন