মঞ্চে বিব্রতকর অবস্থায় মাহিরা খান

শাহরুখ খানের বিপরীতে প্রথম সিনেমাতেই বেশ আলোচিত হন মাহিরা খান। দুদেশের কূটনৈতিক সম্পর্কের অবনতি হওয়ায় মাহিরা খানকে আর দেখা যায়নি বলিউডে। তাতে অবশ্য তার জনপ্রিয়তায় ভাটা পড়েনি এতটুকুও। দুদেশেই তিনি সমানতালে জনপ্রিয়। তবে এবার দর্শকের ভালোবাসার কারণে বিব্রতকর অবস্থায় পড়তে হলো তাকে। বিভিন্ন সময়ে তারকাদের দেখতে পেলে অনেক ভক্তই তাদের কাছাকাছি যেতে চায়। তাদের সঙ্গে ছবি তুলতে চায়। এমনকি ছুঁয়েও দেখতে চায়। অনেক সময় তাদের আবার অনুরাগীদের বাড়তি ভালোবাসার কারণে নানা রকমের অপ্রীতিকর পরিস্থিতিরর সম্মুখীন হতে হয়। অপ্রীতিকর এমন এক ঘটনার মুখোমুখি হয়েছেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান।

সম্প্রতি মাহিরা দেশটির এক সাহিত্যসভায় যোগ দিয়েছিলেন। দর্শকের আসন থেকে কিছু ব্যক্তি তাকে লক্ষ্য করে বিভিন্ন জিনিসপত্র ছুঁড়তে থাকেন। এতে এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে যান অভিনেত্রী। বিরক্ত হয়ে মঞ্চ থেকেই প্রতিবাদ জানান তিনি। জিনিসপত্র ছোড়াছুঁড়ির ঘটনায় বিরক্ত হয়ে মাহিরা বলেন, ‘এটা কিন্তু গ্রহণযোগ্য নয়।’ এই ঘটনায় রীতিমতো ভয় পেয়ে যান তিনি। এ দিনের অনুষ্ঠানের ভিডিও শেয়ার করে হতাশার সঙ্গে লেখেন, ‘মঞ্চে অনুষ্ঠান চলাকালীন কোনও কিছুই ছোঁড়া ঠিক নয়। কাগজে মোড়ানো ফুল হলেও তা মঞ্চে ছোঁড়া যায় না। পুরো ঘটনাটা খুব ভুল একটা নজির স্থাপন করেছে, এটা কখনও মেনে নেওয়া যায় না।’ এ কারণে তিনি একটি সিদ্ধান্তও নিয়েছেন।

মাহিরা এ দিনের ঘটনার পর ঠিক করেছেন, এই রকম আরও অনুষ্ঠান তিনি করবেন। কারণ হিসাবে মাহিরা বলেন, পাকিস্তানে এমন অনুষ্ঠান অনেক প্রয়োজন। যতবেশি আলোচনা হবে, মানুষ ততবেশি শিক্ষিত ও সচেতন হবে। পাকিস্তানের মানুষের ঐক্যবদ্ধ হওয়ার মানসিকার অভাব রয়েছে বলেও মনে করেন এই অভিনেত্রী।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • বুধবার ,রাত ৩:৩৯
  • ২৩ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  • ২০ রবিউস সানি, ১৪৪৬ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন