মান্নার ছেলের আবেগঘন পোস্ট ভাইরাল

ঢালিউডে তুমুল জনপ্রিয় প্রয়াত নায়ক মান্না। মৃত্যুর পরও তার সিনেমাগুলো বিনোদনপ্রেমীদের পছন্দের তালিকাতে রয়েছে। দুই যুগেরও বেশি সময় ধরে বাংলাদেশি ফিল্ম ইন্ডাস্ট্রি দাপিয়ে বেড়িয়েছেন তিনি।একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছিলেন গণমানুষের এ নায়ক। জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি না ফেরার দেশে পাড়ি জমান তিনি। মাত্র ৪৪ বছর জীবনাবসান হয় তার।

মান্নার একমাত্র ছেলে সিয়াম ইলতিমাস। ঢালিউডে বিচরণ নেই তার। সামাজিকমাধ্যমে মাঝেমধ্যে কিছু পোস্ট দেন সিয়াম। রোববার মা দিবসে মা-বাবার বিষয়ে একটি পোস্ট দিয়েছেন তিনি। ফেসবুকে ও ইনস্ট্রাগ্রামে বাবা-মায়ের ছবি প্রকাশ করেছেন সিয়াম। তাতে শৈশবের সিয়ামকেও দেখা গেছে। ছবিতে তিনি ইংরেজিতে একটি বাক্য লিখেছেন। সেটির বাংলা অনুবাদ করলে দাঁড়ায়, ‘আমার বাবার দারুণ সৌভাগ্য ছিল। এ কারণেই এই সুন্দরীকে জয় করতে পেরেছিলেন’। সুন্দরী বলতে সিয়াম তার মা শেলী মান্নাকে বোঝাতে চেয়েছেন। এরপর মায়ের উদ্দেশ্যে সিয়ামের লিখেছেন, হ্যাপি মাদারস ডে।

১৯৮৪ সালে ‘নতুন মুখের সন্ধানে’ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন মান্না। ওই প্রতিযোগিতার মাধ্যমেই রুপালি জগতে পা রাখেন তিনি। তার অভিনীত প্রথম সিনেমা ‘তওবা’। তবে মান্নার প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি ‘পাগলি’। ১৯৯১ সালে ‘কাসেম মালার প্রেম’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে দর্শকের নজরে আসেন এ নায়ক।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • বুধবার ,ভোর ৫:৩৭
  • ২৩ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  • ২০ রবিউস সানি, ১৪৪৬ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন