সাতক্ষীরায় জেলা আওয়ামী লীগের অবস্থান কর্মসূচি

সারাদেশে সাম্প্রতিক ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে পরিচালিত উগ্র জঙ্গীবাদী হামলার বিরুদ্ধে সাতক্ষীরায় অবস্থান কর্মসূচি পালন করেছে জেলা আওয়ামী লীগ। বুধবার (৩১ জুলাই) সকাল ১০টা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে অবস্থান কর্মসূচির প্রথম দিনে গুজব ও আগুন সন্ত্রাসের বিরুদ্ধে আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান নেতৃবৃন্দ।

অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য লায়লা পারভীন সেঁজুতি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্র নেতা আ.হ.ম. তারেক উদ্দীন, স্বাস্থ্য সম্পাদক ডা. সুব্রত ঘোষ, সাংস্কৃতিক সম্পাদক শামীমা পারভীন রতœা, সদস্য নাজমুন নাহার মুন্নি, জেলা যুব লীগের আহবায়ক মোঃ মিজানুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আশিকুর রহমান আশিক, জেলা সৈনিকলীগের সভাপতি শরিফুল ইসলাম খান বাবু প্রমুখ।

অবস্থান কর্মসূচিতে বক্তারা বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে তরুণদের ভূল ও মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত করার অপচেষ্টা অব্যাহত রয়েছে। সত্যটা তুলে ধরতে আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতা কর্মীদের রাজপথের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও সক্রিয় থাকতে হবে। অবস্থান কর্মসূচি থেকে প্রতিদিন দলীয় কার্যালয়ে নেতা কর্মীদের অবস্থান নেওয়ার জন্য আহবান জানানো হয়। অবস্থান কর্মসূচিতে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার ,রাত ১:২১
  • ১৭ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২ আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১৪ রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন