গাছতলায় জায়েদ খান

চিত্রনায়ক জায়েদ খান। ইদানীং তার ব্যস্ততার শেষ নেই। দেশ ও দেশের বাইরে তার চাহিদা দিন দিন আরও বৃদ্ধি পাচ্ছে। স্টেজ পারফর্মেন্সে এখন আয়োজকরা তার বিকল্প কাউকে ভাবতেই পারে না। সেই জায়েদ খান এখন গাছতলায়। সামাজিক যোগাযোগমাধ্যমে জায়েদ খানের অনুসারীর সংখ্যা ৫ লাখের কাছাকাছি। তাদেরকে নিয়মিত এই নায়ক তার বর্তমান অবস্থাসহ নানা বিষয় অবগত করেন। ভক্তদের জন্য কখনো শেয়ার করেন ছবি আবার কখনো ভিডিও। এবার নিজের ফেসবুকে গাছতলায় শুয়ে থাকার একটি ছবি শেয়ার করলেন জায়েদ। ছবিতে তাকে দেখা যায় সাদা পাঞ্জাবি পরে, মাথার নিচে গামছা দিয়ে গ্রামের পুকুরঘাটে শুয়ে আছেন। ছবিটি শেয়ার করে এই নায়ক ক্যাপশনে লিখেন, ‘বাবার রেখে যাওয়া স্মৃতির সাথে। প্রকৃতির কোলে।’

জায়েদ খান বর্তমানে গ্রামের বাড়ি পিরোজপুরে আছেন। সেখানে বাবা-মায়ের কবর জিয়ারত করতে গেছেন এই নায়ক। সেখান থেকেই গ্রামের বাড়ির নানা মুহূর্ত তাকে সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করতে দেখা যায়। কয়েক দিন আগে অস্ট্রেলিয়া গিয়েছিলেন আলোচিত অভিনেতা জায়েদ খান। ১৬ দিনের সফরে অংশ নিয়েছিলেন তিনটি অনুষ্ঠানে। সব অনুষ্ঠানই উপভোগ করেছেন প্রবাসী বাংলাদেশিরা।

এবার প্রস্তুতি নিচ্ছেন লন্ডন যাওয়ার। আগামী ২৬-২৭ মে লন্ডনে ‘বাংলাদেশ ফেস্টিভাল লন্ডন’ অনুষ্ঠিত হবে। এতে জায়েদ খান পারফর্ম করবেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন নায়ক নিজেই। আগামী ২২ মে লন্ডনের উদ্দেশে উড়াল দেবেন তিনি।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • বুধবার ,ভোর ৫:৩৪
  • ২৩ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  • ২০ রবিউস সানি, ১৪৪৬ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন