উপজেলা চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কাছে চিঠি লিখলেন মা

ছেলে উপজেলা চেয়ারম্যান প্রার্থী। কিন্তু সমর্থণ পায়নি মায়ের। উল্টো ছেলের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কাছে চিঠি লিখেছেন সেই মা। এমন ঘটনা ঘটেছে কক্সবাজারের চকরিয়া উপজেলায়। এই উপজেলা নির্বাচনে প্রার্থী হয়েছেন ফজলুল করিম সাইদি। কিন্তু গেল মা দিবসে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে তার মা শামসুন্নাহারের স্বাক্ষরিত একটি চিঠি। যা তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর লিখেছেন। সেখানে তিনি উল্লেখ করেছেন ছেলে ফজলুল করিম সাইদি মাকে শারীরিক ও মানসিকভাবে লাঞ্চিত করেছেন। সেই সঙ্গে তারঁ সব সম্পত্তি জোর করে হেবা দলিল করে নিয়েছেন। যে সম্পত্তির ভাগিদার মায়ের আরও পাঁচ সন্তান। এসব বিষয় নিয়ে মা শামসুন্নাহার ছেলে ফজলুল করিমের বিরুদ্ধে চকরিয়া থানায় ৪টি জিডি করেছেন।
মায়ের এই চিঠির সত্যতা নিশ্চিত করেছেন ফজলুল করিমের আপন ভাই রেজাউল করিম। যিনি ১০ বছর ধরে কুয়েত থেকে দেশে আসতে পারেন না ভাই ফজলুল করিমের ভয়ে। দেশে আসলেই তাকে মেরে ফেলার হুমকি দিয়ে রেখেছেন তিনি। এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে মায়ের বক্তব্য ও চিঠি। তবে চিঠিটি পুরনো হলেও নতুন করে আলোচনায় এসেছে এটি। চকরিয়া উপজেলার সাধারণ ভোটাররা জানান, ভোটের মাঠে এই ইস্যুটি মারাত্নক প্রভাব ফেলেছে। সাধারণ ভোটারের মন্তব্য যিনি মা, ভাই, বোনকে নির্যাতন করেন তিনি উপজেলার মানুষকে কিভাবে নিরাপদ রাখবেন? যিনি নিজের পরিবারকে ভালবাসতে পারেননি, তিনি কিভাবে সাধারণ জনগনকে ভালবাসবেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে সামনুন্নাহারের ভিডিও।
রাজধানীর পল্টন থানায় সাইদী একবার ভুয়া লাইসেন্স দিয়ে অস্ত্র কিনতে গিয়ে আটক হয়েছিলেন বলে জানা যায়। তার বিরুদ্ধে নানা বিষয়ে প্রায় ৭টি মামলা এখনো চলমান।
এদিকে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাবেক এমপি জাফর। গত ইলেকশনে তিনি বিভিন্ন সমীকরনে পরাজিত হলেও তৃনমূলের নেতা হিসেবে পরিচিত ও জনগনের পাশে থাকায় সবার চাপে তিনি উপজেলা প্রার্থী হয়েছেন। তবে চকরিয়া আওয়ামী লীগের গ্রুপিং থাকায় একটি অংশ সাইদীকে সমর্থন দিলেও জাফর আলম তার শক্ত অবস্থান ধরে রেখেছেন। তিনি আশাবাদি ভোট সুষ্ঠু হলে এবারের নির্বাচনে তিনি বিজয়ী হবেন। উল্লেখ্য, আগামীকাল মঙ্গলবার (২১ মে) দ্বিতীয় দফায় দেশের অন্যান্য উপজেলার মধ্যে চকোরিয়ায়ও ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এই ধাপে চট্টগ্রামের আরও রাখা হয়েছে পেকুয়া এবং নবগঠিত ঈদগাঁও উপজেলা। একই তারিখে পাশ্ববর্তী লামা এবং নাইক্ষ্যংছড়ি উপজেলার ভোটও অনুষ্ঠিত হবে।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • শনিবার ,রাত ১২:৩৫
  • ২১ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১৮ রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন